শূন্যপদে জনবল নিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। এতে চার পদে চার জনকে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। বাংলাদেশের স্থায়ী নাগরিক হলেই এতে আবেদন করা যাবে সরাসরি বা ডাকযোগে। পদের নাম: স্টেনোগ্রফার পদ সংখ্যা: ১ জন আবেদনের যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চমাধ্যমিক পাস। কম্পিউটার পরিচালনা ও লিখনে দক্ষতা থাকতে হবে।

বেতন: ১১,০০০/- থেকে ২৬,৫৯০/- পদের নাম: বেঞ্চ সহকারী পদ সংখ্যা: ১ জন আবেদনের যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চমাধ্যমিক পাস। বেতন: ৯,৭০০/- থেকে ২৩,৪৯০/- পদের নাম: গাড়ি চালক পদ সংখ্যা: ১ জন আবেদনের যোগ্যতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অস্টম শ্রেণি পাস। মটরগাড়ি চালানোর বৈধ লাইসেন্সধারী হতে হবে। বেতন: ৯,৩০০/- থেকে ২২,৪৯০/- পদের নাম: অফিস সহায়ক পদ সংখ্যা: ২ জন আবেদনের যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক পাস। বেতন: ৮,২৫০/- থেকে ২০,০১০/- বয়স: প্রার্থীর বয়স ২০২১ সালের ২০ অক্টোবর হিসাবে সর্বনিম্ন ১৮-৩০ বছর হতে হবে।

তবে ২০২০ সালের ২৫ মার্চ তারিখ হিসাবে ১৮-৩০ বছরের মধ্যে হলেও আবেদন করা যাবে; প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর। আবেদনের নিয়ম: নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি এবং অতিরিক্ত জেলা জজ, নড়াইল বরাবর আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনের শেষ সময়: আগামী ২০ অক্টোবর বিকাল ৫টা পর্যন্ত সরাসরি বা ডাকযোগে আবেদন করতে হবে।